গ্রেফতার ভয়ে গাঁজাসহ স্ত্রীকে রেখে পালালেন মতিন

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২, ০৮:৩২ পিএম

দীর্ঘদিন থেকেই একসাথে গাঁজার ব্যবসা করে আসছিলেন স্বামী-স্ত্রী। সম্প্রতি মাদক ব্যবসায়ী এ দম্পতিকে ধরতে তাদের বাড়িতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তবে গ্রেফতারের ভয়ে স্ত্রীকে গাঁজাসহ বাড়িতে ফেলে রেখে পালিয়ে যান স্বামী। পরে ৪ কেজি গাঁজাসহ গ্রেফতার হন স্ত্রী।

আজ সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর গ্রামে এ ঘটনা ঘটে।রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, খানখানাপুর গ্রামের মতিন মল্লিক (৪৭) ও তার স্ত্রী রাশিদা আক্তার (৪০) দীর্ঘদিন ধরে গাঁজার ব্যবসা করে আসছিলেন। এই মাদক কারবারি দম্পতিকে ধরতে সন্ধ্যায় তাদের বাড়িতে অভিযান চালানো হয়।

এই পরিস্থিতিতে কৌশলে মতিন মল্লিক বাড়ি থেকে পালিয়ে যান। পরে তার স্ত্রী রাশিদাকে গ্রেফতার করার পাশাপাশি তাদের গোয়াল ঘরের ভিতর থেকে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে মতিন ও রাশিদার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: