সিরিজের মাঝেই একদিনে তিন লঙ্কান ক্রিকেটারের বিয়ে

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২, ০৮:০৭ পিএম

একইদিনে বিয়ে করলেন শ্রীলঙ্কার তিন ক্রিকেটার। সেটাও আন্তর্জাতিক সিরিজ চলাকালে। বিষয়টি বেশ অবাক করার মতোই। কলম্বোর তিন জায়গায় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন কাসুন রজিথা, চারিথ আসালঙ্কা ও পাথুম নিশাঙ্কা। তিনজনই আফগানিস্তানের বিপক্ষে সিরিজের দলে রয়েছেন।

শ্রীলঙ্কার সংবাদমাধ্যমে খবর, সোমবার এই তিন ক্রিকেটার বিয়ে করেন। লঙ্কান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে তাদের শুভেচ্ছা জানানো হয়েছে। তিন নবদম্পতির ছবি পোস্ট করে লঙ্কান ক্রিকেট বোর্ড লিখেছে, ‘চারিথ আসালঙ্কা, পাথুম নিশাঙ্কা ও কাসুন রজিথাকে অভিনন্দন।’ সেইসঙ্গে একটি আংটির ইমোজিও পোস্ট করেছে তারা।

এই তিন ক্রিকেটারই গত শুক্রবার পাল্লেকেলেতে আফগানদের বিপক্ষে প্রথম ওয়ানডের দলে ছিলেন। ১০ ওভারে ৫৬ রান দিয়ে এক উইকেট পেয়েছিলেন রাজিথা। ৮৩ বলে ৮৫ রান করেছিলেন ওপেনার নিশাঙ্কা। আসালঙ্কার অবদান ছিল ১৮ বলে ১০ রান।

তবে সেই ম্যাচে হেরে যায় শ্রীলঙ্কা। এরপর রবিবার দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি বৃষ্টিতে ভেসে যায়। বুধবার সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলবে দুই দল। সদ্য বিয়ে করা তিন ক্রিকেটারেরই সম্ভবত থাকবেন একাদশে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: