রংপুর বাসীকে মডেল সিটি করপোরেশন উপহার দিব: স্বতন্ত্র মেয়র প্রার্থী মেহেদী হাসান বনি

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০২:৩৯ পিএম

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মেহেদী হাসান বনি বলেছেন, নির্বাচনী নগরবাসী আমাকে জয়ী করলে একটি মডেল সিটি করপোরেশন করতে যে ধরনের পরিকল্পিত উন্নয়ন প্রয়োজন আমি সে ভাবেই কাজ করে যাবো।এবং নগর বাসীকে একটি মডেল সিটি করপোরেশন উপহার দিব। মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে দিকে কর্মী সমর্থকদের নিয়ে রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মেহেদী হাসান বনি বলেন, উন্নয়ন সম্ভাবনাময় রংপুর সিটি কর্পোরেশনের উন্নয়ন করতে হলে শতবছরের একটি পরিকল্পনা দরকার। অথচ সিটি কর্পোরেশন প্রতিষ্ঠার দশ বছর হলেও একটি মাস্টার প্লান করা সম্ভব হয়নি। তাই আমি নির্বাচিত হলে রংপুর সিটির পরিকল্পিত উন্নয়ন করে মডেল সিটি করপোরেশন হিসেবে গড়ে তুলবো।

তিনি আরও বলেন, এখানে যানজট নিরশন,জলাবদ্ধতামুক্ত, আধুনিক বর্জ্য ব‍্যবস্থার মাধ্যমে পরিছন্নতা,শিক্ষা, সাংস্কৃতি, খেলাধুলার বিকাশ ঘটাতে কাজ করা প্রয়োজন। কিন্তু দক্ষ ও যোগ্য নগর পিতা না থাকায় উন্নয়ন সম্ভব হয়নি রংপুর সিটির।’

বনি বলেন,আমরা সকলে চাই পরিকল্পিত, বাসযোগ্য, স্বাস্থ্য সম্মত,আধুনিক ও উন্নত একটি নগর হোক আমাদের রংপুর। এজন্য আর ভূল করা যাবে না, সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।আপনাদের সকলের সহযোগিতা নিয়ে রংপুর সিটির উন্নয়ন কাঁধে তুলে নিতে চাই।

এর আগে স্বতন্ত্র প্রার্থী মেহেদী হাসান বনি ছাড়াও মেয়র পদে মনোনয়ন জমা দেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ-ইনু) শফিয়ার রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমিরুজ্জামান পিয়াল, খেলাফত মজলিশের তৌহিদুর রহমান মণ্ডল রাজু, জাকের পার্টির খোরশেদ আলম খোকন এবং বাংলাদেশ কংগ্রেস পার্টির আবু রায়হান।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন। ১ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৮ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ দেওয়া হবে পর দিন ৯ ডিসেম্বর।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: