তাড়াশে বিস্ফোরক মামলায় বিএনপি-যুবদলের পাঁচজন নেতাকর্মী গ্রেফতার

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৩:৫৭ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে ককটেল বিস্ফোরনের মামলায় বিএনপি ও যুবদলের ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছেন পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাঁদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, উপজেলার তালম ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ সোহরাব হোসেন(৫৫), তালম ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মোঃ দিদার খাঁন(৪২), তাড়াশ উপজেলা যুবদলের সদস্য সচিব রাজিব আহম্মেদ মাসুম (৩৮), বারুহাস ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ডাঃ মুক্তার হোসেন সরকার (৪৫) ও মাধাইনগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ (৪০)।

তাড়াশ থানার পুলিশ পরির্দশক (ওসি) মো. শহিদুল ইসলাম জানিয়েছেন, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বিএনপি ও যুবদলের নেতাকর্মীরা উপজেলার তালম ইউনিয়নের তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের লাউতা চারমাথা আকবর বাজারে ককলেট বিস্ফোরন ঘটিয়ে পালিয়ে যান।

এঘটনায় তালম ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজ্জামেল হক মজনু বাদী হয়ে অজ্ঞাত ১২০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। রাতেই অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে পাঁচজন নেতা কর্মীকে আটক করা হয়।

তাড়াশ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম টুটুল মামলাটিকে গায়েবি বলে দাবী করে বলেন, আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় সমাবেশকে সামনে রেখে ভয়ভীতি দেখাতে ওয়ার্ড আওয়ামী লীগের নেতা বাদী হয়ে ওই গায়েবী মামলা করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: