শাকিবের ছবি দেখেন না তার বাবা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৭:৫৮ পিএম

ঢালিউডের জনপ্রিয় নায়ক সাকিব খান। তার সিনেমা মুক্তি পেলেই উৎসব ছড়িয়ে পড়ে ভক্ত-অনুরাগীদের মাঝে। পছন্দের নায়কের ছবি দেখতে ভক্তরা ভীর করেন সিনেমা হলে। এতে সাধারণত প্রশ্ন জাগে সবার মনে সন্তানের সিনেমা নিয়ে দেশবাসীর এই উন্মাদনা দেখে কেমন বোধ করেন তার মা-বাবা? তারা কি শাকিবের ছবি দেখেন? এক ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে এসব প্রশ্নের জবাব দিয়েছেন শাকিবের বাবা আবদুর রব। জানিয়েছেন, শাকিবের ছবি তিনি দেখেন না।

ওই ভিডিওতে দেখা যায়, রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন শাকিবের বাবা। এমন সময় এক ইউটিউবারের পাল্লায় পড়েন তিনি। ইউটিউবার বেশকিছু প্রশ্ন করেন শাকিবের বাবাকে। আপনি কি শাকিবের সিনেমা দেখেন— জানতে চাইলে শাকিবের বাবা বলেন, ‘না আমি দেখি না। আগে দেখতাম। হজ করে আসার পর টিভিই দেখি না।’

তবে সিনেমা না দেখলেও শাকিবের জনপ্রিয়তা উপভোগ করেন তার বাবা। এ কথা স্পষ্ট হয় তার এক উত্তরে। আপনার ছেলেকে ঘিরে দর্শকের এই উন্মাদনা কেমন লাগে— জানতে চাইলে তিনি বলেন, ভালো লাগে।

এ সময় শাকিবের দুই সন্তানের কথা তুললে তার বাবার কথায় নাতিদের জন্য স্নেহ ঝড়ে পড়ে। আপনার সঙ্গে কি শাকিবের ছেলেদের দেখা হয়— এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তারা আমার নাতি। তাদের সঙ্গে আমার দেখা হবে না! এ সময় শাকিবের দুই ছেলের নামও বলেন তিনি।

শাকিব খান এই মুহূর্তে তার অসমাপ্ত সিনেমাগুলো সমাপ্ত করার মিশনে নেমেছেন। কিছুদিন আগে তার অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামক সিনেমাটি শেষ করেছেন। তপু খান নির্মিত এই ছবিতে তার বিপরীতে ছিলেন শবনম বুবলী। এরপর হাত দিয়েছেন বদিউল আলম খোকন নির্মিতব্য ‘আগুন’ সিনেমায়। এতে তার বিপরীতে আছেন জাহারা মিতু। দুটি সিনেমাই নতুন বছরে মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: