বাগেরহাটে ধর্ষণ মামলার সাক্ষী নিহতের ঘটনায় আটক ১

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৭:২২ পিএম

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় শামীম হাওলাদার (৩৬) নামের এক যুবক নিহতর ঘটনায় মোঃ সাইদুল হাওলাদার (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার (৩০ নভেম্বর) বিকাল ৩টায় বাগেরহাট সদর থানার বড়বাশবাড়িয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মোঃ সাইদুল হাওলাদার বড় বাশবাড়িয়া এলাকার মৃত সোনাম উদ্দিন হাওলাদারের ছেলে। বুধবার দুপুরে নিহত শামীম হাওলাদার এর স্ত্রী হীরা বেগম (৩০) বাদি হয়ে বাগেরহাট সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এর আগে মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ৭টায় বাগেরহাট সদর উপজেলার বড়বাশবাড়িয়া এলাকায় ফিরোজ হাওলাদারের বাড়ির সামনে দুর্বৃত্তের হামলার শিকার হন শামীম। আহত শামিমকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। সেখানে রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শামীমের মৃত্যু হয়।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান বলেন, শামীম হাওলাদার নিহতের ঘটনায় তার স্ত্রী হীরা বেগম বাদি হয়ে মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে বড়বাশবাড়িয়া এলাকা থেকে মোঃ সাইদুল হাওলাদার নামে এক ব্যক্তিকে আটক করেছে। এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বাকি আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: