সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা আরোপ

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৭:২৩ পিএম

সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ লাইন বিচ্ছিন্নসহ দুটি প্রতিষ্ঠানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে জরিমানা ও নিয়মিত মামলা করেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। বুধবার (৩০ নভেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত নাসিক ৬নং ওয়ার্ড এলাকার সুমিলপাড়া রেললাইন থেকে চরশিমুলপাড়ার ডাচ্ বাংলা পাওয়ার প্লান্ট পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিট্রেট নুসরাত আরা খানমের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ তিতাস গ্যাসের ম্যানেজার প্রকৌশলী ইমরানসহ পুলিশের একটি টিমের কর্মকর্তাবৃন্দ।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত আরা খানম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে প্রায় ১ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগে ব্যবহারকৃত পাইপ জব্দ এবং এস. আর এন্টারপ্রাইজের মালিক আবুল হোসেনকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া রুহুল আমিন ভোলা নামে আরেকটি কারখানা মালিকের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়। অবৈধ গ্যাস সংযোগকারী ও ব্যবহারকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: