আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হলেন মতিয়র রহমান খান

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ১১:১৪ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন নেত্রকোনার তিন বারের সাবেক পৌর চেয়ারম্যান সাবেক জেলা পরিষদের প্রশাসক প্রবীণ রাজনীতিবিদ ও জেলা আওয়ামী লীগের সদ্য বিদায়ী সভাপতি মতিয়র রহমান খান।

এ তথ্য নিশ্চিত করে মতিয়র রহমান খান জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মঙ্গলবার অনুষ্ঠিত নেত্রকোনার মোক্তারপাড়া মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে তাকে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

এর আগে প্রবীণ রাজনীতিবিদ মতিয়র রহমান খান ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে জেলা আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে সভাপতি নির্বাচিত হন। এর আগে সুদীর্ঘ সময় ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন তিনি। তাছাড়া তিনি টানা তিনবার নেত্রকোনা পৌরসভার চেয়ারম্যান ও মেয়র পদে নির্বাচিত হয়ে সুনামের সহিত দায়িত্ব পালন করেন।

মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদে অন্তর্ভুক্তির সিদ্ধান্ত নেয়ায় উপদেষ্টা পরিষদে স্থান পাওয়ার প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সঙ্গে জড়িত। আমি অনেক খুশি এবং তার প্রতি কৃতজ্ঞ। আমি তার নির্দেশ মেনে আমৃত্যু আওয়ামী লীগের কর্মী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে দলের জন্য কাজ করে যাবো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: