পীরগাছায় ইসলামিক রিলিফের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৯:৫১ এএম

আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা ইসলামিক রিলিফের সহায়তায় রংপুরের পীরগাছায় এক হাজার দরিদ্র পরিবারকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলার কৈকুড়ী ইউনিয়নের চৌধুরাণী বাজারস্থ শাহ জালাল এগ্রো ফার্ম চত্ত্বরে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংস্থার প্রকল্প কর্মকর্তা মনজুরুল ইসলামের পরিচালনায় ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুসা নাসের চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসের শাহ মো. মাহবুবার রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন, কৈকুড়ী ইউনিয়ন চেয়ারম্যান নুর আলম মিয়া, প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল হক মুন্সী ও সংস্থার সহকারী প্রকল্প কর্মকর্তা শফিকুল ইসলাম।

সংস্থার প্রকল্প কর্মকর্তা মনজুরুল ইসলাম জানান, ইসলামিক রিলিফ থেকে পীরগাছা উপজেলায় এক হাজার দরিদ্র পরিবারকে শীতবস্ত্র প্যাকেজ বিতরণ করা হয়েছে। প্যাকেজের মধে রয়েছে কম্বল একটি, শাল দুইটি ও বাচ্চাদের একটি সোয়েটার। তিনি আরও জানান, অতিদরিদ্র পরিবারকে আয়বর্ধনমূলক কর্মসূচির মাধ্যমে তাদের পারিবারিক অসচ্ছলতা দূরীকরণ, অর্থনৈতিক ও আত্মসামাজিক উন্নয়ন আয়বর্ধনমূলক কর্মসৃষ্টি, শিশুদের শিক্ষা ও অধিকার, নারীর ক্ষমতায়ন ও মর্যাদা উন্নীতকরণ এবং সরকারি ও বেসরকারি বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের সেবা গ্রহণের সুযোগ সৃষ্টি হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: