সদর দক্ষিণ কচুয়া চৌমুহনী হতে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৪:০৩ পিএম

কুমিল্লায় ২৮ কেজি গাঁজাসহ ইব্রাহীম এবং আনারুল হক নামের দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার কচুয়া চৌমুহনী এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকারীরা হলো- শরীয়তপুর জেলার গোসাইরহাট থানার কুচাইপট্টি মাইজারহাট গ্রামের সেকান্দার কাজী এর ছেলে ইব্রাহীম (৩০); গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার খামার বাড়ুয়া গ্রামের মোঃ জহুরুল হক এর ছেলে মোঃ আনারুল হক (৩০)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়। গ্রেফতারের বিষয়টি র‌্যাব-১১,সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন নিশ্চিত করেছেন। তিনি জানান- গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে জব্দকৃত কাভার্ড ভ্যান ব্যবহার করে কুমিল্লা, শরীয়তপুর, গাইবান্ধাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: