ফরিদপুরে সড়কে টায়ারে আগুন দিয়ে ককটেল বিস্ফোরণ

প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৪:৫৪ পিএম

ফরিদপুররে বোয়ালমারী উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের সাতৈর বোর্ড অফিস বটতলা নামক স্থানের সড়কের ওপরে টায়ারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এসময় সেখানে একাধিক ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চারটি বোমা উদ্ধার করে। এছাড়া সেখানে ফায়ার সার্ভিস গিয়ে টায়ারের আগুন নিয়ন্ত্রণ করে। এসময় পুলিশ ফাঁকা ১২ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে।

এ বিষয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিসের প্রধান মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এস,আই) আক্কাছ আলী বলেন, বোমা বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চারটি বোমা উদ্ধার করা হয়েছে। এসময় পুলিশ শর্টগানের ১২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। তিনি আরও বলেন, স্থানীয়রা তিন থেকে চারটি বোমা ফাটার শব্দ শুনতে পেয়েছেন।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ঘটনাস্থল থেকে চারটি ককটেল উদ্ধার করা হয়েছে। আপাতত পরিস্থিতি শান্ত রয়েছে। এ বিষয়ে পুলিশ কাজ করছে। যারা নাশকতা সৃষ্টি করার জন্য বোমা ফাটিয়েছে তাদের আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: