প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো. নূর আলম

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

গোপালপুরে নাশকতার অভিযোগে পাঁচজন গ্রেফতার, ৬টি ককটেল উদ্ধার

   
প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২২

টাঙ্গাইলের গোপালপুরে নাশকতার অভিযোগে পাঁচজন গ্রেফতার, ৬টি ককটেল উদ্ধার করে, গোপালপুর থানা পুলিশ নাশকতার অভিযোগে বিএনপির ৫ নেতাকমীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। এরা হলো মোহাম্মদ রহমান, তোফাজ্জল হোসেন, ইসমাইল হোসেন, আব্দুল লতিফ ডান্ডু এবং মোহাম্মদ লতিফ। এরা সবাই ধোপাকান্দি ও ঝাওয়াইল ইউনিয়ন বিএনপির সদস্য ও ওয়ার্ড কমিটির নেতা।

গোপালপুর থানার ওসি মোশারফ হোসেন জানান, এরা সবাই নাশকতার উদ্দেশ্যে পৌরশহরের আভঙ্গি এলাকায় সমবেত হলে পুলিশ ৬টি ককটেলসহ এদের গ্রেফতার করে। বিএনপির ২০ নেতাকর্মীসহ শতাধিক অজ্ঞাতনামাকে আসামী করে থানায় নাশকতা ও দাঙ্গা-মারামারি মামলা করা হয়েছে। অবশিষ্ট আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অপরদিকে উপজেলা বিএনপি এক বিবৃতিতে জানান, এটা গায়েবী মামলা। আভঙ্গী এলাকায় বিএনপি গত রাতে কোন ঘটনা ঘটেনি। ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশেকে কেন্দ্র করে বিএনপির কর্মীদের মধ্যে ত্রাশ সৃষ্টির জন্য বানোয়াট মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: