বরগুনায় ৩৫০ পিস ইয়াবাসহ আটক ২

প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৪৩ পিএম

বরগুনা জেলা গোয়েন্দা শাখার মাদক বিরোধী চলমান অভিযানে ৩০ নভেম্বর রাতে পৃথক পৃথক ২টি অভিযানে এক নারী ও এক পুরুষ ইয়াবা ব্যাবসায়ীকে আটক করেছে ‘ডিবি’ পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্বে বুধবার রাতেই বরগুনা থানায় মাদক নিয়ন্রন আইনে মামলা দায়ের করা হয়।

বরগুনার ‘ডিবি’ পুলিশের ওসি শহীদুল ইসলাম খান, বাংলাদেশ প্রতিদিনকে জানান, বুধবার রাতে বুড়িরচর ইউনিয়নের বড়লবনগোলা গ্রামে অভিযান চালিয়ে রুমা আক্তারের কাছ থেকে ২৫০ পিস ইয়াবা উদ্বার করা হয়। রুমা আক্তার(২৫) এলাকায় ইয়াবা ব্যাবসা করে আসলে দীর্ঘ দিন পুলিশের ধরাছোঁয়ার বাহিরে ছিলো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেকে মাদক ব্যাবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

একই রাতে পৃথক আরও একটি অভিযানে বরগুনা সদর ইউনিয়নের পাজরাভাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে সোহরাব বেপারি (৫০) নামের এক মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। তার কাছ থেকে ১শ' পিস ইয়াবা উদ্বার করা হয়। সোহরাব বেপারি দির্ঘদিন মাদক বেচাকেনা করলেও পুলিশ তাকে আটক করতে পারেনী। উদ্বারকৃত ইয়াবা'র বাজার মূল্য ১ লক্ষ ৫হাজার টাকা বলে জানায় ডিবি'র পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: