রামগড়ে ভারতীয় গরুসহ চোরাকারবারী চক্রের দুই সদস্যকে আটক করে বিজিবি

প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ১১:০৬ পিএম

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) থেকে: খাগড়াছড়ির রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর অভিযানে পৌর সভা এলাকার চৌধুরীপাড়া হাসপাতাল এলাকা থেকে ভারতীয় দুটি গরুসহ দুই চোরাকারবারিকে আটক করে বিজিবির টহল দল।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে রামগড় বিওপির একটি টহলদল হাবিবুল্লাহর চর নামক স্থানে কয়েকজন লোককে ৬-৭ টি ভারতীয় গরু নিয়ে নদী পার হতে দেখে। বিজিবির টহলদল তাদের ধাওয়া করলে গরুসহ তারা শহরের দিকে পালিয়ে যায়। পরে শহরের পুরাতন ছিনেমা হল এলাকায় তল্লাশিকালে চোরাকারবারী দলের সদস্যরা টহল দলকে উদ্দেশ্য করে রাস্তায় থেকে ইট পাটকেল নিক্ষেপ করে হাসপাতালের দিকে পালিয়ে যায়। পরে হাসপাতাল এলাকা থেকে দুইজনকে আটক করে বিজিবি। জব্দকৃত গরুর আনুমানিক মূল্য ৮০ হাজার টাকা।

আটককৃতরা হলো, পৌর সভার জগন্নাতপাড়ার বাসিন্দা মো. শফিক উদ্দিন'র ছেলে মো. মাঈন উদ্দিন (২৫) ও আবদুল হাই'র ছেলে মো. মোবারক হোসেন (৩০)। এ সময় তাদের সাথে থাকা আরো ৫-৬ জন চোরাকারবারির সাথে জড়িত থাকা সদস্য পালিয়ে যায়।

৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন রামগড় জোন অধিনায়ক লে. কর্ণেল মো. হাফিজুর রহমান জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে পূর্বেও মাদক মামলা রয়েছে । জব্দকৃত গরু ও আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পরবর্তি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: