সিদ্ধিরগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত দুই

প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ১১:৫৬ পিএম

সিদ্ধিরগঞ্জে একটি ট্রাকের গ্যারেজ দখল নিতে সন্ত্রাসী হামলা চালিয়ে ৪২ হাজার টাকা জোর করে ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে সন্ত্রাসী চঞ্চল গং এর বিরুদ্ধে। এ সময় তারা গ্যারেজ মালিক আক্তারুজ্জামান (৪২) ও মিস্ত্রী কাওছার (৩৪) নামে দুজনকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জে নাসিক ৯ নং ওয়ার্ডের জালকুড়ি বাঁশবাড়ির মাথায় ঢাকা-লিংকরোড সংলগ্ন গ্যারেজ এলাকায় এ হামলার ঘটনাটি ঘটে।

উক্ত ঘটনায় ভুক্তভোগী আহত মো. আক্তারুজ্জামান (৪২) বাদী তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। অভিযুক্তরা হলেন চঞ্চল (৪৩) পিতা. অজ্ঞাত সাং দেলপাড়া ফতুল্লা, মোঃ মিলন (৩২) পিতা. অজ্ঞাত সাং জালকুড়ি দক্ষিনপাড়া ও মোঃ রাজু (৪০), পিতা. অজ্ঞাত সাং. জালকুড়ি মাঝপাড়া।

অভিযোগে বাদী উল্লেখ করেন, চঞ্চল গং গ্যারেজের জায়গা দখল করে ক্লাব করার জন্য বৃহস্পতিবার দুপুরে বিবাদীরা দলবল নিয়ে আমার গ্যারেজে এস মিস্ত্রীকে অকথ্য ভাষায় গালাগাল করে প্রান নাশের হুমকি প্রদান করে। পরবর্তী আমি ঘটনা শুনে গ্যারেজে আসলে সন্ত্রাসীরা আমি ও আমার মিস্ত্রীর ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে আমাদের দুজনকে রক্তাত্ত জখম করে।

এসময় আমার সাথে থাকা নগদ ৪২ হাজার টাকা জোর পুর্বক ছিনিয়ে নেয় আমার আত্বচিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসী আমাকে ফেলে রেখে চলে যায়। যাওয়ার সময় সন্ত্রাসীরা হুমকি দিয়ে দ্রুত গ্যারেজ খালি করতে বলে এবং না করলে পরবর্তীতে আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে যায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: