দেওয়ানগঞ্জে ট্রেনের টিকিট কালোবাজারি আটক

প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২২, ১২:২৭ এএম

জামালপুরের দেওয়ানগঞ্জ রেলওয়ে ষ্টেশনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে আসলাম (৩২) নামের এক ব্যাক্তিকে তিন মাসের কারাদণ্ড এবং সোনা মিয়া (৩২) নামের এক ব্যাক্তির নামে মামলা দায়েরের আদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে দেওয়ানগঞ্জ রেলওয়ে ষ্টেশনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এসময় ট্রেনের টিকিট কালোবাজারি করার সময় আন্তনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনে কর্মরত আসলাম (৩২) নামের এক কর্মচারী ও সোনা মিয়া (৩২) নামের স্থানীয় এক ব্যক্তিকে আটকের নির্দেশ দেন ভ্রাম্যমান আদালত। তবে অভিযুক্ত আসলাম কে আটক করা গেলেও আরেক অভিযুক্ত সোনা মিয়া পালিয়ে যায়। পরে ভ্রাম্যমান আদালত আটক আসলাম কে তিন মাসের কারাদণ্ড ও পালাতক সোনা মিয়াকে আসামি করে মামলা দায়েরের আদেশ দেন।

অভিযানে নেতৃত্ব দেন দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুন্নাহার শেফা। এ সময় দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ তার সাথে ছিলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফা জানান ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৬ ধারায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। একজন কে তিন মাসের কারাদণ্ড ও পালাতক একজনের বিরুদ্ধে মামলা দায়েরের আদেশ দেওয়া হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: