প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে ৩০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

   
প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, ২ ডিসেম্বর ২০২২

ফরিদপুরে ৩০ কেজি গাঁজাসহ তিন আসামীকে গ্রেফতার করেছে মধুখালী থানা পুলিশ। খাগড়াছড়ি থেকে সাতক্ষীরাগামী ঈগল পরিবহনে গাঁজা পাচারকালে মধুখালী থেকে ঈগল পরিবহনের সুপারভাইজারসহ মোট তিনি আসামীকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাত আড়াইটার দিকে মধুখালী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের সামনে ঢাকা-খুলনা মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে খাগড়াছড়ি হতে সাতক্ষীরাগামী ঈগল পরিবহনের বাস চেক করে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, মাগুরা জেলার শালিখা থানার দিঘল গ্রামের ছলিম শিকদারের ছেলে সাজ্জাদ শিকদার (৪৯), যশোর জেলার কোতয়ালি থানার পূর্ব বারান্দিপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আবু রায়হান(৪৫), ঝিনাইদহের শৈলকুপা থানার সামসুদ্দিনের ছেলে মো. শাহিন (৩৫)।

এদিকে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে ৩০ কেজি গাঁজা উদ্ধারসহ তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে। ঈগল পরিবহনের বক্স থেকে এ গাঁজা উদ্ধার করা হয়েছে। তিনি আরও বলেন, ঈগল পরিবহনের সুপারভাইজারকেও গ্রেফতার করা হয়েছে। সুপারভাইজার সরাসরি এ মাদক পাচারের সাথে জড়িত। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: