এস.এম মালেকের অসুস্থায় ইবিতে দোয়া ও মোনাজাত

প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২, ১২:২২ এএম

আবু হুরাইরা, ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে: বাংলাদেশ আওয়ামী লীগ এর উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. এস এ মালেকের রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ ডিসেম্বর) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে এই দোয়া ও মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে বাদ জুম্মা দোয়া ও মোনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের খতিব ড. সোয়াইব আহম্মেদ।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহাবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, ইবি বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, অধ্যাপক ড. মামুনুর রহমান, অধ্যাপক ড. মিয়া মোঃ রাশিদুজ্জামান, অধ্যাপক ড. মুর্শিদ আলম, অধ্যাপক ড. শফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েল, কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক ওলিদুর রহমান মুকুট, ডেপুটি রেজিষ্ট্রার আলমগীর হোসেন খান, নিরাপত্তা কর্মকর্তা আব্দুস সালাম সেলিমসহ ইবি বঙ্গবন্ধু পরিষদের নেতাকর্মীবৃন্দ।

উল্লেখ্য, ডা. এস এ মালেক তার নিজ বাসভবনে হঠাৎ অসুস্থতা অনুভব করলে গত ২৬ সেপ্টেম্বর শনিবার তাকে বিএসএমএমইউতে নেওয়া হয়। এখন তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: