জয়পুরহাটে ২৬৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২, ১১:৫৩ এএম

মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে সদর উপজেলার শুকতাহার এলাকা থেকে শুক্রবার রাত সাড়ে ৮টার সময় ২৬৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মাসুদ রানা বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হচ্ছে হাবিবুর রহমান (২৪)। সে ক্ষেতলাল উপজেলার তেলাবদুল মৃধাপাড়া গ্রামের আইয়ুব আলীর পুত্র। সদর উপজেলার শুকতাহার এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে গোপনে এমন খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় ইয়াবা ট্যাবলেট ২৬৩ পিচসহ হাবিবুরকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ ছাড়াও মোবাইল সেট ২টি, জাতীয় পরিচয়পত্র ২টি, ডেবিট কার্ড ২টি ও মাদক বিক্রির নগদ ২০ হাজার ৯৭৫ টাকা এবং একটি মটোরসাইকেল জব্দ করে র‌্যাব সদস্যরা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাবিবুর রহমান জানায়, দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়ায়া ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে অভিনব কায়দায় জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। হাবিবুর রহমানের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলে জানান, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মাসুদ রানা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: