ময়মনসিংহ জেলা ও মহানগর আ.লীগের কমিটি ঘোষণা

প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:১৩ পিএম

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মহানগর কমিটির সভাপতি এহতেশামূল আলম এবং সদ্য সাবেক কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

মহানগর আওয়ামী লীগের সভাপতি করা হয়েছে সদ্য সাবেক কমিটির সহ-সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটুকে সাধারণ সম্পাদক পদে অপরিবর্তিত রয়েছেন সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের ছেলে মোহিত উর রহমান শান্ত।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে সার্কিট হাউস মাঠে আয়োজিত জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এই কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক'র সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন ওবায়দুল কাদের।

নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন। আগামী নির্বাচনী ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মাধ্যমে ময়মনসিংহের ১১টি সংসদীয় আসনে আওয়ামীলীগকে বিজয়ী করতে কাজ করবেন বলে জানিয়েছেন।

নব-নির্বাচিত জেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, নেত্রী দ্বিতীয় বারের মতো আমার উপর আস্থা রেখেছে। আশা করছি নিজ কর্মের মাধ্যমে আস্থার প্রতিদান দেব। দলকে আরো সুসংগঠিত করতে নেতাকর্মীদের সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: