বল আনতে গিয়ে ট্রাক্টরের চাপায় খেলোয়াড় শিশু নিহত

প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৩৫ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাক্টরের চাপায় রাজন (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের চরকডাঙ্গি এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত শিশু রাজন একই এলাকার হবিবর রহমানের ছেলে। সে স্থানীয় হারাদিঘী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে পড়ালেখা করতো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে স্থানীয় একটি ফসলি জমিতে প্রতিবেশি কয়েকজন শিশুর সাথে ক্রিকেট খেলছিল রাজন। খেলার সময় তাদের খেলার ক্রিকেট বলটি রাস্তার ধারের একটি পাখুঁরী গাছের নিচে গেলে বল আনতে দৌড়ে যায় সে। এসময় পাশের একটি ক্ষেতে মাটি নিতে সড়ক থেকে নামছিল একটি ট্রাক্টর।

পাখুঁরী গাছের কারণে ট্রাক্টর চালক ও রাজন একে অপরকে দেখতে না পাওয়ায় রাজনের মাথার উপর দিয়ে ট্রাক্টরের সামনের চাকা চলে যায়। এসময় মাথায় গুরুতর আঘাত পেয়ে অতিরিক্ত রক্ত ক্ষরণ হতে থাকে তার। পরে স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত উদ্ধার করে তেতুঁলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

তেতুঁলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী ট্রাক্টরের চাপায় এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাক্টরটি জব্দ করা সম্ভব হয়নি। মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের সদস্যরা কোন অভিযোগ করলে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: