গণসমাবেশ সফলের লক্ষ্যে আশুলিয়ায় জেলা বিএনপির লিফলেট বিতরণ

প্রকাশিত: ০৪ ডিসেম্বর ২০২২, ১২:০২ এএম

আগামী ১০ ডিসেম্বরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ঢাকায় বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে সাভারের আশুলিয়ার বিভিন্ন স্থানে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরী নেতাকর্মীদের নিয়ে লিফলেট বিতরণ করেছে। শনিবার সকাল থেকেই আশুলিয়ার পল্লী বিদ্যুৎ বাসস্ট্যান্ড, জিরানী বাজার, টেংগুরী এলাকায়সহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ ও জনসংযোগ করেন।

এ সময় তারা বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও সাধারণ মানুষের মাঝে গণসমাবেশ সংক্রান্ত লিফলেট বিতরণ করেন। তার পেছনে থাকা নেতাকর্মীদের সমাবেশ সফল করতে স্লোগান দিতে দেখা গেছে।

লিফলেট বিতরণ শেষে পথসভায় নিপুণ রায় চৌধুরী বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশ। এই সমাবেশ ডাকা হয়েছে ভাগ্যবঞ্চিত সাধারণ মানুষসহ ১৮ কোটি মানুষের অধিকার আদায়ে। যে আন্দোলন ডাক দেয়া হয়েছে সেটি হচ্ছে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন। তাই আগামী ১০ ডিসেম্বর আপনাদের আমন্ত্রণ জানাচ্ছি আপনারা সবাই গণতন্ত্র উদ্ধারে আমাদের সমাবেশে যোগ দিবেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সভাপতি আবু আশফাক, ঢাকা জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, ঢাকা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো: আইয়ুব খান, যুগ্ম-সম্পাদক সফিকুল ইসলাম সফিক, সহ-সাংগঠনিক সম্পাদক হাজী ওসমান গনি, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদুর রহমান বাবুল, যুগ্ম-সম্পাদক আব্দুল মালেক প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: