এক হলেন জায়েদ-নিপুণ, সুখবর দিলেন অভিনেত্রী

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৪৮ পিএম

দীর্ঘদিন থেকেই সাপে-নেউলে সম্পর্ক জায়েদ খান ও নিপুণ আক্তারের মাঝে। একজন আরেকজনের ছায়া পর্যন্ত মাড়ান না। চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদটি তাদের মাঝে এই বিভেদ সৃষ্টি করেছে। পরস্পরের ঘোর প্রতিদ্বন্দ্বী মানুষ দুজনকে এবার এক ছাতার তলায় নিয়ে এলো ফুটবল বিশ্বকাপ। চলমান কাতার বিশ্বকাপের আসরে জায়েদ-নিপুণ দুজনেই আর্জেন্টিনা ফুটবল দলকে সমর্থন করছেন।

তবে বিষয়টিকে এতটাও গুরুত্ব দিচ্ছেন না নিপুণ। তার ও জায়েদের আর্জেন্টিনার সমর্থন করাটাকে সাধারণ ব্যাপার উল্লেখ করে সংবাদমাধ্যমকে তিনি বলেন, এটি কমন ব্যাপার। এটি সেন্টিমেন্টের জায়গা। একজন ভালো খেলোয়াড়, একটি ভালো দলকে যে কেউ পছন্দ করতেই পারেন। খেলার জায়গায় হয়তো দুজনের পছন্দ মিলে গেছে। জায়েদ খানের কারণে আমি পছন্দের দল তো বাদ দেব না।এ প্রসঙ্গে জায়েদ বলেন, একটি দলের খেলাকে ভালোবেসে যে কেউই সেই দলকে সমর্থন করতে পারেন। এটি কোনো বিষয় নয়। সে করছে বলে আমি করব না, তা হয় না। এটি মনের ব্যাপার, ভালো লাগার ব্যাপার।

এর আগে, বিগত নয় মাস ধরে সাধারণ সম্পাদক পদ নিয়ে জায়েদ-নিপুণের মাঝে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। পদটি বগলদাবা করতে দুজনেই দ্বারস্থ হন আদালতের। গত মাসে (নভেম্বর) জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলা হাইকোর্টের রায় স্থগিত করেছেন আপিল বিভাগ। একইসঙ্গে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণের লিভ টু আপিল (আপিলের অনুমতি চেয়ে আবেদন) গ্রহণ করে তাকে আপিলের অনুমতি দিয়েছেন আদালত। এর ফলে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে আপাতত দায়িত্ব পালন করছেন নিপুণ।

অপরদিকে শিল্পী সমিতির দায়িত্ব পালনে ব্যস্ত থাকলেও সুখবর দিলেন নিপুণ আক্তার। নতুন এক সিনেমার খবর দিলেন তিনি। প্রতিবন্ধীদের নিয়ে সিনেমাটি বানাবেন তিনি। ইউএস অ্যাম্বাসির আমন্ত্রণে একটি অনুষ্ঠানে গিয়ে প্রতিবন্ধীদের নিয়ে নির্মিত সিনেমা দেখেই এই সিদ্ধান্ত নেন নায়িকা।গতকাল সোমবার (৫ ডিসেম্বর) রাতে সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে বিষয়টি জানান নিপুণ। তিনি লিখেছেন, আজ ইউএস অ্যাম্বাসির আমন্ত্রণে প্রতিবন্ধী ব্যক্তিদের উপর নির্মিত সিনেমাটি দেখে আমি সত্যিই আনন্দিত। ইনশাআল্লাহ প্রতিবন্ধী ব্যক্তিদের ওপর একটি সিনেমা আমিও বাংলাদেশে তৈরি করব। আর সেখানে প্রতিবন্ধী ব্যক্তিরাও অভিনয় করবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: