বগুড়ায় মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার করায় হাসপাতালকে লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৪৫ পিএম

বগুড়ায় সাইক জেনারেল হাসপাতালে মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার করায় ১লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে ১ টার দিকে শহরের ঠনঠনিয়া এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী এ জরিমানা করেন।

এ সময় অভিযানে আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশের সদস্যরা সহযোগিতা করেন। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া কার্যালয় সূত্রে জানা যায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে বেসরকারি সাইক জেনারেল হাসপাতালে অভিযান চালানো হয়। এ সময় প্যাথলজিতে রোগ নির্ণয়ে মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার করায় ভোক্তা অধিকার আইন-২০০৯ এ ১ লাখ টাকা জরিমানা করা হয় এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বগুড়ার সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, জরিমানার পাশাপাশি তাদের সতর্ক করে দেওয়া হয়েছে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: