ঝিনাইদহে ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:০৯ পিএম

ঝিনাইদহের হরিনাকুন্ডুতে মোবাইল ব্যবসায়ী জনি হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। সোমবার কুষ্টিয়া সদর উপজেলার মনহরদি এলাকা থেকে আসামী সজীব আহমেদ অপুকে গ্রেফতার করা হয়। সে উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের আফজাল হোসেনের ছেলে।

র‌্যাব-৬ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ রাসেল জানান, জেলার হরিনাকুন্ডু উপজেলা বাজারে নিহত জনির মোবাইলের দোকান আছে। আসামী অপু কয়েকদিন আগে ওই দোকান থেকে ৬১ হাজার টাকা মূল্যের দুটি মোবাইল বাকিতে ক্রয় করে। পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে দু’জনের মধ্যে বাকবিতন্ডের সৃষ্টি হয়। এরই জের ধরে সোমবার দুপুরে আসামী অপু দোকানে ঢুকে জনিকে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতের ভাই ছাব্বির আহমেদ বাদী হয়ে অপুসহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকেই র‌্যাব আসামী গ্রেফতারে অভিযানে নামে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে আসামী অপু কুষ্টিয়া জেলার মনহরদি গ্রামে অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: