আন্তঃ বিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে চাম্পিয়ন ইবি

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ০৮:৪৬ পিএম

আবু হুরাইরা, ইবি থেকে: আন্ত: বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২২ এ ছেলেদের খেলায় চাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। ফাইনালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে ২৯-২২ গোলে পরাজিত করে তারা এ গৌরব অর্জন করে। দ্বিতীয় রানার্সআপ হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের আয়োজনে কেন্দ্রীয় ফুটবল মাঠে এ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। এদিকে মেয়েদের খেলায় বিকাল ৩টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ১৮-৪ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে চাম্পিয়ন হন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। দ্বিতীয় রানার্সআপ হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় আন্তঃ বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা-২০২২ এর আহ্বায়ক উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া।

শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, তথ্য প্রকাশনা ও জনসংযোগ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. আমানুর রহমান, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, উপ-পরিচালক আসাদুর রহমান, ইবি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান মাহবুবসহ নিজ-নিজ দলের ম্যানেজার ও প্রশিক্ষকরা উপস্থিত ছিলেন।

সমাপনী বক্তব্যে উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান বলেন, তিনদিন ব্যাপী এই খেলায় আমাদের বিশ্ববিদ্যালয় পরিবার অনেক উজ্জীবিত হয়ছে। আমরা প্রত্যাশা রাখি সবার সহযোগিতা পেলে ভলিবলের পাশাপাশি আরো অনকে খেলার আয়োজন করতে পারবো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: