‘বুয়েটে সব ঠিকঠাক চলছে, কিন্তু আমার বাবাটা নেই’

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৩০ পিএম

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নিহত শিক্ষার্থী ফারদিন নূর পরশ ‘হত্যার’ এক মাস হয়ে গেছে। অথচ এখনও দোষীদের চিহ্নিত করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। এ বিষয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন তার বাবা কাজী নুর উদ্দিন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে বুয়েট শহীদ মিনারে ফারদিন হত্যার বিচারের দাবিতে আয়োজিত মানববন্ধনে অংশ নিয়ে অপরাধীদের গ্রেপ্তারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

মানববন্ধনে ফারদিনের বাবা কাজী নুর উদ্দিন বলেন, সন্তান হারিয়ে আমার আর বলার কিছু নেই। বুয়েটে সবকিছু ঠিকঠাক চলছে। কিন্তু আমার বাবাটা নেই। একমাস হয়ে গেল, অথচ আইনশৃঙ্খলা বাহিনী কাউকে ধরতে পারল না। একজন অপরাধীও শনাক্ত হয়নি। আমি এ বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাই। আমার ছেলের হত্যাকারীদের যেন আইনের আওতায় এনে যথাযথ শাস্তি দেওয়া হয়।

বুয়েট প্রশাসনের সমালোচনা করে ফারদিনের বাবা বলেন, ফারদিনের বন্ধুরা বিচারের দাবিতে দাঁড়িয়েছে। কিন্তু বুয়েট প্রশাসন কোনোকিছু করেনি। তারা যদি আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে যোগাযোগ করে এবং খোঁজখবর রাখে, তাহলে অপরাধী শনাক্ত করে বিচারের আওতায় আনার কাজ সহজ হবে। বুয়েটের সাধারণ শিক্ষার্থীর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে শিক্ষার্থীরা ফারদিনের খুনিদের অবিলম্বে শনাক্ত করে দ্রুত গ্রেপ্তার এবং বিচারের দাবি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: