লেডি গাগার কুকুর ছিনতাই, আসামির ২১ বছরের কারাদণ্ড -

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ১০:২৩ পিএম

পপ তারকা লেডি গাগার কর্মচারীকে গুলি করে দুটি কুকুর ছিনতাইয়ের ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করেছে লস এঞ্জেলেসের পুলিশ। চলতি বছরের ফেব্রুয়ারিতে কুকুরপালক রায়ান ফিশারকে গুলি করে ছিনতাইকারীরা গুস্তাভ ও কোজি নামের দুটি ফরাসি বুলডগকে ছিনিয়ে নিয়েছিল।সম্প্রতি এই মামলায় আসামি জেমস হাওয়ার্ড জ্যাকসনকে ২১ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার (৬ ডিসেম্বর) ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদন থেকে জানা যায়, লস অ্যাঞ্জেলেসের একটি আদালত সোমবার শোনানি শেষে এই রায় ঘোষণা করেন। এর আগে ২০২১ সালের ফেব্রুয়ারিতে এক রাতে লেডি গাগার তিনটি কুকুর নিয়ে হাঁটতে বের হয়েছিলেন কেয়ারটেকার রায়ান ফিশার। এসব কুকুর মূল্যবান। যা ছিনতাইকারীরা ভালো করেই জানতেন। ছিনতাইকারীরা ফিশারের বুকে গুলি করে কুকুর তিনটি নিয়ে পালিয়ে যান। কিন্তু একটি কুকুর ছিনতাইকারীদের কাছ থেকে পালিয়ে আসে।

এই ঘটনার সময় শুটিংয়ের কাজে ইতালিতে ব্যাস্ত ছিলেন লেডি গাগা। পরে তিনি ফেরার পরে কুকুরগুলো ফেরত পাওয়ার জন্য ৫ লাখ মার্কিন ডলার পুরস্কার ঘোষণা করেন। ঘোষণার কিছুদিন পরে এক নারী কোজি ও গুস্তাভ নামের দুটি কুকুর নিয়ে হাজির হন। এ ঘটনায় পুলিশ জানায়, ওই নারী এই ঘটনার সঙ্গে জড়িত ছিলেন। এ কারণে তার বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: