মেয়েকে ডাক্তার দেখিয়ে আর বাড়ি ফেরা হলো না তানিয়ার

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ১১:১৬ পিএম

সাতক্ষীরার তালায় মেয়েকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। নিহত নারীর নাম তানিয়া খাতুন (২২) এ সময়ে তানিয়ার চার বছর বয়সী মেয়ে গুরুতর আহত হয়েছে।  মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে তালা উপজেলার পাইকগাছা সড়কের গঙ্গারামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নারী পাইকগাছা উপজেলার কপিলমুনি ইউনিয়নের রামনগর গ্রামের লুৎফর রহমানের মেয়ে। নিহতের ভাই হাবিবুর রহমান জানান, তানিয়া তার অসুস্থ মেয়ে তাবাচ্ছুমকে ডাক্তার দেখাতে তালা সদরে নিয়ে যায়। ইজিবাইকে ফেরার পথে গঙ্গারামপুর বাজার সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে তানিয়া নিহত হন। এ সময়ে মেয়েটাও গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ঘাতক ট্রাককে জব্দ করা হয়েছে। তাছাড়া চালক সাদ্দাম হোসেনকে আটক করা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: