প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

মাঠ থেকে হাসপাতালে ভারতের অধিনায়ক রোহিত শর্মা

   
প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, ৭ ডিসেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের ইনিংসের দ্বিতীয় ওভারে মোহাম্মদ সিরাজের বলে স্লিপে এনামুল হক বিজয়ের ক্যাচ ধরতে গিয়ে হাতে ব্যথা পান রোহিত শর্মা। সঙ্গে সঙ্গেই মাঠ ছাড়েন ভারতীয় অধিনায়ক। হাতের এক্সরের জন্য তাকে নিয়ে যাওয়া হয়েছে এভারকেয়ার হাসপাতালে। তার পরিবর্তে ফিল্ডিং করছেন রজত পাতিদার। তার হাসপাতালে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।

দ্বিতীয় একদিনের ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করছে বাংলাদেশ। রোহিত ব্যাট করতে পারবেন কি না সেই সম্পর্কে এখনও ভারতীয় দলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। যদিও টুইট করে ভারতের বোর্ড জানায়, দ্বিতীয় একদিনের ম্যাচে ফিল্ডিং করার সময় বুড়ো আঙুলে চোট পেয়েছেন রোহিত শর্মা। ভারতীয় দলের চিকিৎসকরা দেখছেন। স্ক্যান করানোর জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাকে। দলকে নেতৃত্ব দিচ্ছেন লোকেশ রাহুল।

সিরিজ বাঁচাতে হলে আজকের ম্যাচে জয় ছাড়া অন্য চিন্তা করতে পারবে না ভারত। প্রথম ম্যাচে মিরাজ ও মোস্তাফিজের অবিশ্বাস্য ব্যাটিংয়ে এক উইকেটের জয় তুলে নেয় টিম টাইগার্স। তাই সিরিজ বাঁচানোর ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামে টিম ইন্ডিয়া। শাহবাজ আহমেদের স্থলে অক্ষর প্যাটেল ও কুলদীপ সেনকে জায়গা ছেড়ে দিতে হয়েছে উমরান মালিকের জন্য।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: