এই ঘরটা জানে শেষ কবে একটানা ঘুমিয়েছিলাম: পরীমনি

প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৩৫ পিএম

চার মাস পূর্ণ হতে চলছে পরীমনির সন্তান রাজ্যের। এরই মধ্যে তার যত্ন করতে করতে হাপিয়ে উঠেছেন পরি। জানিয়েছেন সস্তান লালন-পালণ করার অভিজ্ঞতা। অনেক রাত না ঘুমিয়ে মনের কষ্টে পরীমনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ঘরের ছবি যুক্ত করে একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন- 'এই ঘরটা জানে শেষ কবে একটানা ঘুমিয়েছিলাম আমি।'

তিনি আরও লেখেন— 'ভালো থেকো ঘুমেরা আমার, পরীর সঙ্গে আবার দেখা হবে তোমার।' পোস্টটির পর তিনি একটি প্রজাপতির ইমোজিও জুড়ে দেন। অন্য মায়েদের মতো পরীমনিও একই ধরনের কষ্ট ভোগ করেছেন। সন্তান গর্ভে ধারণ থেকে শুরু করে এখন পর্যন্ত ঠিকমতো ঘুমানো হয় না তার। জন্মের পর থেকে সন্তান জেগে থাকলে তার মা পরী ঘুমাতে পারেন না। সন্তান রাজ্যকে ঘুম পাড়িয়ে তার পরই দুই চোখের পাতা এক করার সুযোগ পান তিনি।

দিনরাত নির্ঘুম কাটিয়ে নিজের যত্নও ঠিকমতো নেওয়া হয় না তার। তবে শরিফুল রাজ বাসায় থাকলে তিনি পরীকে সাহায্য করেন সবকাজে। তবে শুটিং থাকলে ছেলের দেখাশোনা পুরোটাই নিজে সামলান পরী।

গত ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তান রাজ্যকে পৃথিবীর আলো দেখান মা পরীমনি। ঢালিউডের আরেক সুপারস্টার শরিফুল ইসলাম রাজ হলেন পরীর স্বামী। এটি সবাই জানে। তার নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখা হয় রাজ্য। আর রাজ্যকে ঘিরেই রাজ-পরীর ছোট্ট রাজত্ব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: