আপনাদের ভোট বৃথা যায়নি: প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৩৬ পিএম

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বারবার আপনাদের দেওয়া ভোটে নির্বাচিত হওয়ায় আমরা উন্নয়ন করতে পেরেছি।আপনাদের ভোট বৃথা যায়নি। বুধবার (৭ ডিসেম্বর) বিকালে কক্সবাজারে শেখ কামাল স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের জনসভায় যোগ দিয়ে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। বিকাল ৩টা ৫২ মিনিটে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এসে পৌঁছান তিনি।

সরকারপ্রধান বলেন, জাতির পিতাকে হত্যার পর এরশাদ, জিয়া কেু এই কক্সবাজারের জন্য কিছু করতে পারেনি। একমাত্র আওয়ামী লীগই কক্সবাজারের উন্নয়ন করেছে। তিনি বলেন, কক্সবাজারের লবণ চাষিদের উন্নয়নে লবণ বোর্ড, ছয়টি বিশেষ অর্থনৈতিক অঞ্চল, আন্তর্জাতিক বিমানবন্দর। ঘূর্ণিঝড়সহ জলবায়ু উদ্বাস্তুদের জন্য খুরুশকুলে সবচেয়ে বড় আশ্রয়ণ প্রকল্প, রেল লাইন সড়কসহ পরিকল্পিতভাবে উন্নয়নের জন্য কক্সবাজারে উন্নয়ন কর্তৃপক্ষ করা হয়েছে।

এর আগে একই দিন সকাল ১১টায় প্রধানমন্ত্রী কক্সবাজারের ইনানী সমুদ্র সৈকতে পৌঁছালে তাকে জাতীয় স্যালুটের মাধ্যমে স্বাগত জানানো হয়। ঐতিহ্যবাহী শিপস বেল বাজিয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন, সরকার প্রধান। তথন সাগরে শুরু হয় বর্ণিল মহড়া। এদিন জনসভায় যোগদানের পাশাপাশি এখান থেকে প্রায় ২ হাজার কোটি টাকা ব্যয়ে নির্মিত কক্সবাজার জেলার ২৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৪টি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনার আগমন উপলক্ষে পর্যটন শহর কক্সবাজারে এখন উৎসবের আমেজ। আওয়ামী লীগের জনসভা এবং শেখ হাসিনার আগমন ঘিরে তোরণ, ব্যানার, ফেস্টুনে বর্ণিল সাজে সেজেছে গোটা শহর। বরাবরের মতো নৌকা প্রতিকৃতির মঞ্চ নির্মাণ করা হয়েছে জনসভা মাঠে। লাল-সবুজ রঙিন নৌকায় সাজানো হয়েছে স্টেডিয়ামের পাশের জলাধার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: