বাবা শাকিবের প্যান্ট পরে ঘুরে বেড়ায় জয়!

প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:০২ পিএম

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়। বাবা-মায়ের বিচ্ছেদের পরে অপু বিশ্বাসের সঙ্গেই থাকছেন তিনি। তবে বাবা শাকিব খানের সঙ্গেও অনেক সময় কাটান জয়। বাবা ও ছেলের মাঝের সম্পর্কটা বেষ্ট ফ্রেন্ডের মতো।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে এমনটিই জানিয়েছেন জয়ের মা অপু বিশ্বাস। অপু জানান, ‘জয় তার বাবাকে বেস্ট ফ্রেন্ড বলে। পানি নিজেই ওয়াটার বোতলে খায়। ঘুরে ঘুরে পানি খেতে তার ভালো লাগে। বাবার সঙ্গে বাসায় গিয়ে বেশি পানি খাওয়ার ফলে হিসু করে দেয়। বাধ্য হয়ে বাবার প্যান্ট পরে। আর তাতেই কত আনন্দ। ঘরময় চিৎকার করে জানান দিতে থাকে আমি বাবার প্যান্ট পরেছি, বাবার প্যান্ট পরেছি। ’

সম্প্রতি নানা কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন ঢাকাই ছবির এই নায়িকা। ফলে সাম্প্রতিক সময়ে আরেক অভিনেত্রী বুবলী যে ভিডিও বার্তা প্রকাশ করেছেন সে বিষয়টিও খেয়াল করেননি তিনি। অপু বলেন, ‘আমি এখন এতটাই ব্যস্ত যে অন্যদিকে আমার মাথা দেওয়ার সময় নেই। শুধু ভাবছি মাথা ঠাণ্ডা রেখে আমাকে আমার কাজটাই করে যেতে হবে। আমার ‘লাল শাড়ি’ সিনেমার ৮০ ভাগ কাজ শেষ। শুটিং সম্পন্ন। এখন ডাবিং ও সম্পাদনা চলছে।’

এর আগে ২০০৮ সালে ১৮ এপ্রিল নিজের গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। প্রায় ১০ বছর পর, এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু। এসব কারণে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর জয় মায়ের সঙ্গে বসবাস করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: