ককটেল উদ্ধারের নাটক সাজানো হয়েছে: ফখরুল

প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ১১:০৫ পিএম

আরিফ জাওয়াদ, নিজস্ব প্রতিবেদক: পুলিশ বাহিনী নিজেরাই ককটেল, বিস্ফোরক ইত্যাদি অফিসে নিয়ে এসে উদ্ধারের নাটক সাজিয়েছে বলে দাবি করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, তারা আমাদের পার্টি অফিসে ঢুকে সিসি ক্যামেরা নষ্ট করেছে, সকল ডকুমেন্ট কম্পিউটার নিয়ে গেছে। পুরো অফিসকে তছনছ করেছে। পুলিশ বাহিনী নিজেরাই ককটেল, বিস্ফোরক ইত্যাদি অফিসে নিয়ে এসে উদ্ধারের নাটক সাজিয়েছে।

মির্জা ফখরুল বলেন, এর ভেতরে সরকারের হাত রয়েছে। ১০ ডিসেম্বর আপনাদের সমাবেশ হবে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, আমাদের স্টাটিং কমিটির সদস্যরা বৈঠক করছেন। বৈঠক শেষ হলে তারপরে জানানো হবে।

সন্ধ্যা সোয়া ৭টার দিকে নয়াপল্টনে দলের কার্যালয়ের সামনে বসে সাংবাদিকদের তিনি বলেন, ১০ ডিসেম্বরের গণসমাবেশ হবে। ১০ ডিসেম্বরের গণসমাবেশ যেন শান্তিপূর্ণভাবে করতে পারি, তার ব্যবস্থা সরকারকেই করতে হবে। আজকের ঘটনার সবে দায়দায়িত্বও সরকারকেই নিতে হবে।

নয়াপল্টন থেকে কেন্দ্রের শীর্ষপর্যায়ের নেতা ছাড়াও অন্তত ৫০০ নেতাকর্মীকে পুলিশ আটক করে নিয়ে গেছে বলে দাবি করেছেন মির্জা ফখরুল। তিনি দাবি করেন, এ পর্যন্ত সংঘর্ষে তাদের দুজন নিহত হয়েছেন। ৫০০ জনকে আটক করেছে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: