ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, গ্রেফতার সৎ বাবা

প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ১০:১৩ পিএম

ময়মনসিংহের ভালুকায় ১২ বছরের কিশোরীকে ধর্ষণের পর অন্তঃসত্ত্বা হওয়ার মামলা সৎ বাবা মোঃ সিরাজ উদ্দিনকে (৪৫) গ্রেফতার করেছে র‍্যাব-১৪। গ্রেফতারকৃত মোঃ সিরাজ উদ্দিন উপজেলার পাঁচগাঁও এলাকার মোঃ কালু মিয়ার ছেলে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দ্বিবাগত রাত সোয়া ১২ টার দিকে উপজেলার সিডস্টোর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এর আগে ওই দিন রাতে কিশোরীর মা বাদী হয়ে সিরাজ উদ্দিনকে আসামী করে ভালুকা থানায় মামলা দায়ের করেন।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। মামলার নথির বরাত দিয়ে র‍্যাব-১৪'র সিনিয়র এএসপি বেলায়েত হোসেন বলেন, শিশুর মা ৭ বছর আগে সিরাজ উদ্দিনকে বিয়ে করেন। তখন থেকেই শিশু তার মায়ের সঙ্গে সৎবাবার বাড়িতে বসবাস করে আসছিল ছিল। ঘটনার দিন চলতি বছরে ৩ মার্চ রাত ১১টার দিকে মা কাজে যাওয়ার সুযোগে সৎবাবা শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করেন। ধর্ষণের ঘটনা মেয়েটি তার মাকে জানায়নি।

সম্প্রতি মেয়েটির শারীরিক অবস্থার পরিবর্তন ঘটলে তার মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পরীক্ষা করালে জানতে পারেন, তার মেয়ে বর্তমানে আনুমানিক আট মাসের অন্তঃসত্ত্বা। এই ঘটনার পর মামলা হলে র‍্যাব-১৪ অভিযান চালিয়ে সিরাজ উদ্দিনকে গ্রেফতার করে।

গ্রেফতার সিরাজ উদ্দিন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: