আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তিকে খুঁজছে পুলিশ

প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:১৩ পিএম

রাজধানীর পল্টনে পুলিশের সঙ্গে বুধবার (৭ ডিসেম্বর) বিএনপির সংঘর্ষের সময় আর্জেন্টিনার জার্সি গায়ে শটগান হাতে এক ব্যক্তির উপস্থিতি দেখা যায়। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকেই তাকে নিয়ে আলোচনার শুরু। তিনি কি কোনো পুলিশ কর্মকর্তা নাকি বহিরাগত কেউ, সেই প্রশ্নেরও সৃষ্টি হয়।

তবে এখন পর্যন্ত তার পরিচয় জানা যায়নি। তাকে চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। আজ বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার সংবাদকর্মীদের বলেন, ওই ব্যক্তিকে এখনো চিহ্নিত করা যায়নি। তার খোঁজ করা হচ্ছে। ওই ব্যক্তি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কিনা জানতে চাইলে বিপ্লব কুমার বলেন, এ বিষয়ে তদন্ত চলছে।

প্রসঙ্গত, আগামী ১০ ডিসেম্বর নয়াপল্টনে ঢাকা বিভাগীয় সমাবেশ করতে চায় বিএনপি। তবে মহানগর পুলিশের পক্ষ থেকে দলটিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি দেওয়া হয়। পরে বিকল্প হিসেবে টঙ্গী ইজতেমা মাঠ বা পূর্বাচলে বিএনপিকে সমাবেশ করতে বলা হয়। কিন্তু সোহরাওয়ার্দী উদ্যান ছাড়া ঢাকার ভেতরে সমাবেশের বিকল্প ভেন্যু পেলে বিএনপি বিবেচনা করবে বলে এরই মধ্যে জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: