‘লক্ষ্মীপুর চলবে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের নির্দেশে’

প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ পিএম

লক্ষ্মীপুর চলবে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের নির্দেশে, লক্ষ্মীপুর কোনোভাবেই বিএনপির বানুমতির খেলা ও উসকানি মুলক কথা চলবেনা না বলে মন্তব্য করছেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোট নূরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি)। বৃ্হস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেল ৫ টায় শহরের দক্ষিণ তেমুহনীতে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন। এর আগে একটি বিক্ষোভ মিছিল উত্তর তেহমুণী মজিব চত্বর থেকে শুরু করে শহর প্রদক্ষিন করে দক্ষিন তেহমুনী গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এমপি নুর উদ্দিন চৌধুরী নয়ন তিনি বলেন, বিএনপি একটি সন্ত্রাসী রাজনৈতিকদল। তারা রাজনীতির নামে জ্বালাপোড়া করে। লক্ষ্মীপুর একটি শান্তিপুর্ণ জেলার এ শান্তিপূর্ণ জেলা রাখতে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সর্তক অবস্থান রয়েছে। যেখানে বিএনপির লোকজন নামবে। তাদের বিরুদ্ধে সেখানে কঠোর ব্যবস্থা নেওয়ার হবে। লক্ষ্মীপুরের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগের নেতাকর্মী ঐক্যবদ্ধ আছে। তারা বিএনপির সকাল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবে। বিএনপিকে ঘর থেকে বের হতে দেওয়া হবে না বলেও হুশিয়ারি দেন তিনি।

লক্ষ্মীপুরের রাজপথ নিরাপদ রাখতে আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীকে সর্তক অবস্থানে থাকার জন্য নির্দেশ দেন নয়ন এমপি। এবং আগামীকাল একই সময় বিক্ষোভ মিছিলের ঘোষনাও দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীগ নেতা ও পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর থানা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ ছাইফুল ইসলাম পলাশ জেলা যুবলীগের সাবেক সভাপতি সালাহ্ উদ্দিন টিপুসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: