মির্জা আব্বাসকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী

প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০২২, ১০:১৬ এএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে বাসা থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। দলের চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার এ অভিযোগ করেন।

শামসুদ্দিন দিদার জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে তার উত্তরার বাসা থেকে তুলে নিয়ে গেছে গোয়েন্দা পুলিশ। একই সময় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকেও তার শাহজাহানপুরের বাসা থেকে তুলে নিয়ে গেছে গোয়েন্দা পুলিশ।

মির্জা আব্বাসের স্ত্রী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেন, আমাদের বিএনপির প্রতিনিধি দল গিয়েছিল কমিশনারের অফিসে। এরপর তারা মাঠ দেখতে গেল। সেখান থেকে ফিরে এখানেই ছিল রাত তিনটা পর্যন্ত। মির্জা আব্বাসও উপস্থিত ছিল। ওনারা চলে যেতেই তারা ভিতরে ঢুকে বললো, স্যার আপনাকে যেতে হবে আমাদের সঙ্গে।

‘আমি ঘুমায়ছিলাম। আমি তো বিশ্বাসই করিনি। তারপর আমি আসলাম, তারা বললো তার সাথে কথা আছে। কথা শেষে আবার দিয়ে যাবো। আমি বললাম এখানেই কথা বলেন। কিন্তু তারা বললো না, অফিসে যেতে হবে। কথা বলবো। এরপর নিয়ে গেল।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: