প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ঢাকায় কাউকে নামতে না দেয়ার হুঁশিয়ারি তাপসের

   
প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, ৯ ডিসেম্বর ২০২২

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস জানিয়েছেন, আগামীকাল শনিবার ( ১০ ডিসেম্বর) বিএনপির সমাবেশ ঘিরে আজ থেকে সতর্ক পাহারায় থাকবেন ঢাকা শহরে আওয়ামী লীগের নেতা-কর্মীরা। আজ শুক্রবার (৯ ডিসেম্বর) মহানগর নাট্যমঞ্চে আয়োজিত ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সমাবেশে এ কথা বলেন তিনি।

সমাবেশে তাপস জানান, আজ থেকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা মাঠে থাকবেন। ২০২৪ সালের নির্বাচনে শেখ হাসিনাকে আবারও বিজয়ী করার পরে আমরা ঘরে ফিরব। বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুস রাজ্জাক, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, বীরবিক্রম মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, শাহজাহান খান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, মির্জা আজম ও আফজাল হোসেন। সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী এবং সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: