ফুলপুরে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর

প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৪২ পিএম

ময়মনসিংহের ফুলপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার ছনধরা ইউনিয়নের রামসোনা গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, ওই এলাকার মোঃ ওসমান গনির মেয়ে আছিয়া আক্তার (৪) ও সাইদুল ইসলামের মেয়ে তানিয়া আক্তার (৪)। নিহত দুই শিশু সম্পর্কে চাচাত বোন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, ঘটনার দিন সকালে ১১ টার দিকে বাড়ি থেকে ২০০ গজ দুরে পুকুরপাড়ে তিন চারজন শিশু খেলাধুলা করছিল। এসময় শিশু আছিয়া ও তানিয়া পুকুরের পানিতে পড়ে যায়।

তখন ওই দুই শিশুর চাচাত ভাই জুবায়ের (সাড়ে ৩ বছর) নামে এক শিশু দৌড়ে বাড়িতে গিয়ে দুইজনের পানিতে পড়ে যাওয়ার বিষয়টি তার পরিবারের লোকজনের কাছে বলে। পরে তার পরিবারের লোকজন পুকুরে গিয়ে মৃত অবস্থায় দুই শিশুকে উদ্ধার করে।

ওসি মো. আব্দুল্লাহ আল মামুন আরও বলেন, নিহত শিশুদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ বিনা-ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: