সুনামগঞ্জে গাঁজা ও ভারতীয় বিড়িসহ তিন মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ০৩:৩৯ পিএম

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় এক কেজি ২শত গ্রাম গাঁজা এবং ৪২০০০ শলাকা ভারতীয় শেখ নাসিরউদ্দিন বিড়িসহ তিন জনকে পৃথক অভিযানে আটক করেছে পুলিশি সোমবার রাতে উপজেলার লক্ষীপুর গ্রাম ও চাঁনপুর গ্রাম থেকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ-এর নেতৃত্বে এসআই মেহেদী হাসান, এএসআই সুমন চন্দ্র গোপ, এএসআই মোছাঃ ফাহিমা খাতুন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ লক্ষীপুর গ্রামে চায়ের দোকানে অভিযান পরিচালনা করে ০১ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ নেত্রকোনা জেলার বালুয়াকান্দি গ্রামের মৃত শামছুদ্দিন মেয়ে অনন্যা আক্তার কথা (৩০) ও জামালগঞ্জ উপজেলার লক্ষীপুর গ্রামের দিলোয়ার হোসেন ছেলে মোঃ হোসেন আহমেদ (৪৪)কে আটক করে।

অপর দিকে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই প্রণয় কুমার সরকার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ চাঁনপুর গ্রামে মোঃ আইয়ুব আলীর বসতঘরে একটি চটের বস্তায় ৬টি কার্টুন, প্রতি কার্টুনে ৭০০০ শলাকা করে সর্বমোট ৪২০০০ শলাকা ভারতীয় তৈরি আমদানী নিষিদ্ধ শেখ নাসিরউদ্দিন বিড়িসহ মমিনপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে শফিকুল ইসলাম (৩২)কে আটক করে।

সুনামগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জামালগঞ্জ থানায় পৃথক পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: