দেশে কোন অভাব নেই: হুইপ আতিক

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ০৬:৫০ পিএম

জাতীয় সংসদের হুইপ ও শেরপুর সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক বলেছেন, দেশে কোন অভাব নেই। তবে আর্ন্তজাতিকভাবে ডলারের দাম বাড়ায় দেশে মুদ্রাস্ফিতি রয়েছে। আওয়ামী লীগ সরকার যখন দেশ পরিচালনা করেন তখন দেশের মানুষ নিরাপদ ও শান্তিতে থাকে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে শেরপুরে অভ্যন্তরীন আমন ধান ও চাল সংগ্রহ অভিযান উদ্বোধনকালে তিনি একথা বলেন। এসময় জেলা প্রশাসক সাহেলা আক্তার, জেলা খাদ্য কর্মকর্তা আল ওয়াদুর রহমান, শেরপুর চেম্বার অব কমার্স এবং জেলা মিল মালিক সমিতির সভাপতি আসাদুজ্জামান রৌশনসহ খাদ্য ও কৃষি বিভাগের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা খাদ্য বিভাগ জানায়, সরকার এবার ২৮ টাকা দরে ৪ হাজার ৮১৮ মেট্রিক টন ধান এবং ৪২ টাকা দরে ৯ হাজার ৪৯ মেট্রিক টন চাল সংগ্রহের লক্ষমাত্রা নির্ধারন করেছেন। তবে এ পর্যন্ত চাল সংগ্রহের জন্য ৭০ ভাগ মিলার এ চুক্তির আওতায় এসেছেন। এদের মধ্যে চুক্তিবদ্ধ মিল রয়েছে হাস্কি ও অটোসহ মোট ২৪২টি। এছাড়া ধান সংগ্রহের জন্য ২০ হাজার ৮২৮ জন কৃষককে নিবন্ধিত করা হয়েছে। এদের মধ্যে অ্যাপের মাধ্যমে ধান সরবরাহের জন্য ১৯৭ জন কৃষক আবেদন করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: