ইশরাককে গ্রেফতারে পুলিশের অভিযান

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ০৮:০৪ পিএম

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটি ও ঢাকা মহানগর দক্ষিণের সদস্য ইশরাক হোসেনকে গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ। ১০ ডিসেম্বরের সমাবেশ ঘিরে গোলযোগের ঘটনায় করা মামলায় তাকে গ্রেফতার করতে এ অভিযান চলছে।

বিএনপির সমাবেশের পরদিন ১১ ডিসেম্বর ইশরাকের বিরুদ্ধে কাজে বাধা, বিস্ফোরণ ও ভাঙচুরের অভিযোগে যাত্রাবাড়ী থানায় মামলা করে পুলিশ। সেই মামলায় তাকে গ্রেফতার করতে সোমবার (১২ ডিসেম্বর) রাতে রাজধানীর গোপীবাগে ইশরাকের বাসায় অভিযান চালায় পুলিশ। তবে অভিযানে তাকে গ্রেফতার করা যায়নি।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ইশরাককে গ্রেফতারে অভিযান চলছে। অভিযানের বিষয়টি জানাজানি হলে নতুন ওই মামলার তথ্য সামনে আসে। তবে অভিযানে তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। বিএনপির অভিযোগ ইশরাকের বাসায় তল্লাশি চালিয়ে তাকে না পেয়ে তার ও তার মায়ের কক্ষ ভাঙচুর করেছে পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে ওয়ারী বিভাগের উপ-কমিশনার (ডিসি) জিয়াউল আহসান তালুকদার বলেন, ইশরাকসহ এ মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলমান। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: