সাংবাদিকদের কাছে ভাল কাজের সহযোগিতা চাইলেন সুনামগঞ্জের নবাগত জেলা প্রশাসক

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ১০:০৩ পিএম

সকল ভাল কাজের সহযোগিতা চাইলেন সুনামগঞ্জের নবাগত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী। তিনি মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় আরও বলেন, জেলার উন্নয়নের স্বার্থে সকলকেই ঐক্য বদ্ধ ভাবে কাজ করতে হবে। ফসল রক্ষা বাঁধে অনিয়মসহ সব বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

তিনি বলেন, বার বার হাওর রক্ষা বাঁধ নির্মাণে বরাদ্দের সিংহভাগ দূর্নীতির মাধ্যমে লুপাট করা হয়। তিনি এসময় বলেন, আমার জানামতে গত বছর ১ শত ২০ কোটি টাকা বরাদ্দ প্রদান করা হয়। প্রতি বছর যেহেতু বাঁধ নির্মাণের জন্য চাহিদা মোতাবেক কোটি টাকার উপরে বরাদ্দের সুপারিশ করা হয়। বাঁধ হয়তো আংশিক বা সামান্য মেরামতের উপযোগী হয়ে যায়। সেখানে প্রতি বছর শত কোটি টাকার বরাদ্দ মানেই দূর্নীতির আশ্রয় নেওয়া হচ্ছে বলেই আমি মনে করি। জেলা প্রশাসক অপ্রয়োজনীয় বাঁধ নির্মাণরোধ, টেকসই বাঁধ নির্মাণ ও সঠিক বরাদ্দের বিষয়টি তদারকি করার অনুরোধ জানানো হয়।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) শেখ মহি উদ্দিন।

সভায় সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন,দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়,সুনামগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি রওনক বখত্, দৈনিক সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু,দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পঙ্কজ দে, দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ সেলিম আহমদ, দৈনিক যুগান্তর প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, বাসস’র সুনামগঞ্জ জেলা প্রতিনিধি আল হেলাল, দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি শাহজাহান চৌধুরী, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বাংলা ভিশন জেলা প্রতিনিধি মাসুম হেলাল, দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, সময় টিভির জেলা প্রতিনিধি হিমাদ্র শেখর ভদ্র, দৈনিক জালালাবাদ প্রতিনিধি জসিম উদ্দিন, ইনডিপেডেন্ট টিভির জেলা প্রতিনিধি জাকির হোসেন, আরটিভি প্রতিনিধি শহিদনুর আহমেদ, স্বাধীন বাংলা জেলা প্রতিনিধি বাবুল মিয়া, দৈনিক আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি শাহাবুদ্দিন আহমেদ, দৈনিক সুনামকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার আকরাম উদ্দিন, দৈনিক সোনালী খবর`র জেলা প্রতিনিধি ফরিদ মিয়া,
ডিবিসি`র জেলা প্রতিনিধি আসাদ মনি, বিডি২৪লাইভের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ভূঁইয়া প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: