খাগড়াছড়ি রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ১০:৫৪ পিএম

খাগড়াছড়ি সেনা রিজিয়ন কর্তৃক রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেল ৩টায় খাগড়াছড়ি জেলা স্টেডিয়ামে মহালছড়ি জোন এবং মারিশ্যা জোনের মধ্যে রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত ফুটবল ম্যাচে মারিশ্যা জোন মহালছড়ি জোনকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম। এসময় খাগড়াছড়ি, মহালছড়ি ও মারিশ্যা জোনের জোন কমান্ডার, খাগড়াছড়ি রিজিয়নের বিএম, জিএসও-২(ইন্ট), খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলমসহ প্রায় ৩ হাজার দর্শক খেলা উপভোগ করেন।

খেলা শেষে রিজিয়ন কমান্ডার বিজয়ী দলকে ১ লক্ষ টাকা এবং রানার্স আপ দল কে ৫০ হাজার টাকা এবং সেরা খেলোয়রকে ১০ হাজার টাকার চেক প্রদান করেন। এছাড়াও খেলোয়াড়দের মেডেল, ট্রফি এবং মানি টোকেন প্রদান করেন। মারিশ্যা জোন এবং মহালছড়ি জোনের খেলোয়াড়রা উপহারসামগ্রী পেয়ে অত্যন্ত আনন্দিত এবং সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এই মূলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলের সার্বিক নিরাপত্তা পরিস্থিতি স্থিতিশীল রাখতে সহযোগিতা প্রদানের পাশাপাশি বিনোদনের অংশ হিসেবে বিভিন্ন ফুটবল একাডেমি এবং জনগণকে খেলাধুলায় অংশ গ্রহণে উৎসাহিত করার জন্য নিরলসভাবে কাজ করছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: