প্রতিবন্ধী অটোচালক খুন

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ০১:০৬ পিএম

নিয়াজ মোহাম্মদ মাসুম, সদর উপজেলা (নারায়নগঞ্জ) থেকে: নারায়ণগঞ্জ শহরের হাজীগঞ্জ এলাকা থেকে অন্তর (২৬) নামে এক প্রতিবন্ধী অটোচালেকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে হাজীগঞ্জ কিল্লার মুল ফটক লাশটি উদ্ধার করা হয়। তবে নিহতের নাম ছাড়া অন্য কিছু জানাতে পারেনি পুলিশ।

নিহতের বন্ধু নাবিব জানান, নিহত অন্তর ও আমি ফতুল্লা মাসদাইর আল আমিন মসজিদের পাশে একটি গ্যারেজে থেকে অটো রিকশা নিয়ে ভাড়া চালাত।অন্তরের নাম ছাড়া কিছু জানি না।অন্তর ছোট বেলায় রেললাইনে বসবাস করত।সে শারিক প্রতিবন্দি। পেটে দায়ে দীর্ঘ দিন যাবৎ অটো রিকশা চালাত ।গত সোমবার ও সে অটো রিকশা নিয়ে হয়েছিল।

ঘটনাস্থালে যাওয়া সদর মডেল থানার উপ-পরির্দশক (এস আই) কামরুজ্জামান জানান, স্থানীয় লোকজন হাজীগঞ্জ কিল্লার মূল ফটকে এক যুবকের রক্তাক্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়।পুলিশ ঘটনা স্থালে গিয়ে লাশটি উদ্ধার করা হয়।

তিনি জানান, নিহত অন্তরের শরীলে ৩৫ টি ছুরিকাঘাতের চিহৃ পাওয়া গেছে।ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, হত্যাকারী শনাক্ত করার জন্য পুলিশ মাঠে কাজ করছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: