শান্তি চাইলে বিএনপি-জামায়াতকে নির্মূল করতে হবে: হানিফ

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ০৭:২৯ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি-জামায়াত যতদিন বাংলাদেশে রাজনীতি করবে, ততদিন দেশে শান্তি থাকবে না। বুধবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

হানিফ বলেন, তিনি বলেন, একাত্তরের রাজাকার জামায়াত ও পঁচাত্তরের খুনি বিএনপি যতদিন এই দেশে রাজনীতি করবে, ততদিন দেশে শান্তি থাকবে না। শেখ হাসিনার নেতত্বে সোনার বাংলা গড়তে হলে বিএনপি-জামায়াতকে বাংলাদেশের রাজনীতি থেকে নিশ্চিহ্ন, নির্মূল করার অঙ্গীকার করতে হবে।

মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি মনেপ্রাণে এবং আদর্শে পাকিস্তানি ভাবধারায় বিশ্বাসী। তারা পাকিস্তানের আদর্শ ধারণ করে। বিএনপি-জামায়াত একে অপরের পরিপূরক। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যখন রাষ্ট্রক্ষমতায় এসে দেশকে আলোয় উদ্ভাসিত করে এগিয়ে নিয়ে যাচ্ছেন, ঠিক তখনই নব্য রাজাকার বিএনপি জামায়াতের সাথে ঐক্যবদ্ধ হয়ে দেশ ধ্বংসের ষড়যন্ত্রে করছে। দেশ থেকে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ ধ্বংস করা, দেশকে পিছিয়ে দেয়াই তাদের লক্ষ্য।

আলোচনা সভার শুরুতে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়া দলের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: