চাঁদপুরে লঞ্চের সিটে বসা নিয়ে বাকবিতণ্ডায় যুবক নিহত

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ১১:৩৭ পিএম

শরীফ আহমেদ, চাঁদপুর থেকে: চাঁদপুরে লঞ্চের সিটে বসা নিয়ে বাক বিতন্ডার জেরে বখাটেদের সঙ্ঘবদ্ধ হামলায় সুমন গাজী (৩৩) নামে এক যুবক নিহত হয়েছে। বুধবার ভোর পাঁচটায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আট জনকে আটক করেছে চাঁদপুর নৌ পুলিশ। বুধবার বিকেলে এক সংবাদ সম্মেলনে চাঁদপুর নৌ অঞ্চলের পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান এ তথ্য জানান।

তিনি বলেন, মঙ্গলবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা সোনার তরী লঞ্চের যাত্রী সুমন গাজীর সাথে সিটে বসাকে কেন্দ্র করে অপর যাত্রী বাবুর বাক বিতণ্ডা হয়। এতে বাবু ক্ষিপ্ত হয়ে তার অন্যান্য সহযোগী নিয়ে চাঁদপুর লঞ্চ টার্মিনালে সুমন গাজীর উপর হামলা ও ছুরিকাঘাত করে আক্রমণ চালায়। পরে খবর পেয়ে নৌ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পাঁচজনকে আটক করে ও আহত সুমনকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

পরে আহত সুমনকে চিকিৎসা শেষে বাড়ি নিয়ে যায় তার পরিবারের সদস্যরা। কিন্তু ভোরে তার অবস্থার অবনতি হলে তাকে পুনরায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অভিযান চালিয়ে আরও তিনজনকে আটক করে নৌপুলিশ।

আটককৃত আসামিরা হলেন, বাবু আহমেদ প্রকাশ মামুন (২৩), সবুজ প্রধানীয়া (২২), সাজ্জাদ হোসেন প্রকাশ আপন (২১), সবুজ খান, সাজ্জাদ মোল্লা (২৩), হাসান মাহমুদ সোহাগ (২১), রাকিব হোসেন গাজী (২২), ইয়ামিন (২২)।

চাঁদপুর নৌ অঞ্চলের পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান জানান, নিহত সুমন গাজীর উপর ৯ জনের একটি সঙ্ঘবদ্ধ দল আক্রমণ চালায়। যার মধ্যে ৮জনকে ইতিমধ্যে আটক করা হয়েছে বাকি একজনকে আটক করতে অভিযান চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: