সাহিত্যিক এয়াকুব আলী চৌধুরীর ৮৩ তম মৃত্যু দিবস পালন

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২২, ০৫:২৭ পিএম

রাজবাড়ী পাংশার কৃতি সন্তান ও বাংলাদেশের খ্যাতিমান সাহিত্যিক মরহুম এয়াকুব আলী চৌধুরীর ৮৩ তম মৃত্যু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগার এর আয়োজনে ও এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের সহযোগিতায় বৃহস্পতিবার ১৫ ডিসেম্বর এয়াকুব আলী চৌধুরী মাজার প্রাঙ্গন মাগুড়াডাঙ্গীতে নানা আয়োজনে মৃত্যু বার্ষিকীর পালিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও এয়াকুব আলী চৌধুরী পাঠাগারের সভাপতি মোহাম্মাদ আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা পরিষদ

চেয়ারম্যান এ. কে. এম. শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা সরকারি কলেজের অধ্যক্ষ হোসনেয়ারা খাতুন, সহকারী কমিশনার ভুমি মোঃ মাসুদুর রহমান রুবেল ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস।

এসময় স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, শিক্ষক শিক্ষিকা ও ছাত্র ছাত্রী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান মালার মধ্যে আলোচনা সভা দোয়া স্মৃতি চারণ প্রভৃতি। এয়াকুব আলী চৌধুরী মুসলিম সু সাহিত্যক হিসাবে পরিচিত বক্তারা রাষ্ট্রীয় ভাবে এ মহান লেখকের জন্ম দিন মৃত্যু দিন পালনের আহবান জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: