সিরাজগঞ্জে জাল টাকা ও হেরোইনসহ আটক ৩

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২২, ০২:৩২ পিএম

সিরাজগঞ্জ ও পাবনায় র‌্যাব-১২ এর পৃথক অভিযানে ১৩ লক্ষ টাকার হেরোইন ও ৫ লক্ষ টাকার জাল নোটসহ ৩ ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, পাবনা জেলার রামনগর গ্রামের মীর আব্দুল মালেকের ছেলে মীর মঞ্জুরুল ইসলাম (৩১), নাটোর জেলার যয়রামপুর মধ্যপাড়া গ্রামের শাহ জাহান আলীর ছেলে আলিফ হোসেন (২৪) ও রাজশাহীর ভোবনপাড়া গ্রামের মৃত ইমাজ উদ্দিনের ছেলে মজিবর রহমান (৬৬)।

শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলা ১২টার দিকে র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. আবুল হাসেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় পাবনার সুজানগর থানার নাজেরগঞ্জ ইউনিয়নের রামনগর পূর্বপাড়া গ্রামে মীর মঞ্জুরুল ইসলামের নিজ বাড়িতে অভিযান চালিয়ে ৫ লক্ষ ১ হাজার ১৬০ টাকার জাল নোটসহ ২ জন জাল টাকা ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে জাল টাকা তৈরির কাজে ব্যবহৃত ১টি ল্যাপটপ ও ১ টি কালার প্রিন্টারসহ অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মীর মঞ্জুরুল ইসলাম ও আলিফ হোসেন জাল টাকা তৈরি করে দেশের জেলায় সরবারহ করে আসছিল।

অপরদিকে, একই দিনে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা গোলচত্বর এলাকায় মাদক উদ্ধার অভিযান চালিয়ে ১৩০ গ্রাম হেরোইনসহ মজিবর রহমানকে আটক করা হয়। যার আনুমানিক মূল্য ১৩ লক্ষ টাকা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: